আজ শনিবার ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
সাম্প্রদায়িক সম্প্রীতিকে সুসংহত করতে হবে-ধর্মমন্ত্রী ময়মনসিংহ – শেরপুর আঞ্চলিক মহাসড়কের ১৮কিঃ মিঃ সড়ক দূর্ঘটনা কবলিত পরিণত গৌরীপুর ছাত্র ইউনিয়নের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত একুশে পদকপ্রাপ্ত বর্ষিয়ান রাজনীতিবিদ ভাষা সৈনিক এম.সি.এ হাতেম আলী মিয়ার ১৯তম মৃত্যুবার্ষিকী পালিত ফেইসবুকে ধর্মীয় মুল্যবোধে আঘাত করায় জিকেপি কলেজের প্রদর্শক সুনীল গ্রেফতার তারাকান্দায় বিদ্যুৎস্পৃষ্টে এক কৃষকের মৃত্যু তারাকান্দায় ছুরিকাঘাতে ব্যবসায়ী যুবক খুন ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহত তারাকান্দায় দোকানের বাকি নিয়ে সংঘর্ষে পুত্র খুন : বাবা আহত গৌরীপুর বিশ্ব বই দিবস পালিত
||
  • প্রকাশিত সময় : নভেম্বর, ৪, ২০২০, ২:০৬ অপরাহ্ণ




তারাকান্দায় দাফনের ৩ মাস পর কবর থেকে লাশ উত্তোলন

রফিক বিশ্বাস, তারাকান্দা (ময়মনসিংহ) থেকেঃ

ময়মনসিংহের তারাকান্দা উপজেলার পূর্ব মালিডাঙ্গা গ্রামের হাসিম উদ্দিন খানের লাশ আদালতের নির্দেশে ময়নাতদন্তের জন্য দীর্ঘ ৩ মাস ৭ দিন পর কবর থেকে উত্তোলন করা হয়েছে।

জানা গেছে, তারাকান্দা উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাহমিনা আক্তার এর উপস্থিতিতে শতশত জনতার সামনে মৃত হাসিম উদ্দিনের লাশ ময়নাতদন্তের জন্য গত মঙ্গলবার কবর থেকে উত্তোলন করে পুলিশ। এ সময় উপস্থিত ছিলেন, তারাকান্দা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রফিকুল ইসলাম, এসআই খন্দকার আল মামুন।

থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা যায়, জমিজমা সংক্রান্ত দ্বন্ধের জেরে বিগত ২৬ জুলাই রাত আনুমানিক ১০ ঘটিকার সময় হামলার শিকার হন হাসিম উদ্দিন খান (৪০)।হামলার একপর্যায়ে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন হাসিম উদ্দিন খান।

আহত হাসিম উদ্দিন খানকে আত্মীয়রা উদ্ধার করে ২৭ জুলাই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থার অবনতি ঘটলে ৫ আগষ্ট তাকে ঢাকা মেডিকেল কলেজ/বক্ষব্যধি হাসপাতালে ভর্তি করানো হয়। পরবর্তিতে ৬ দিন চিকিৎসার পর ভর্তি করা হয় ঢাকা মেডিকেলের করোনা ইউনিটে। সেখানেই ১৩ আগষ্ট মৃত্যু হয় হাসিম উদ্দিন খানের ।

এ ব্যাপারে তারাকান্দা থানার অফিসার ইনচার্জ অবুল খায়ের জানান, আমরা করোনা আক্রান্ত হবার মধ্য দিয়ে হাসিম উদ্দিন খানের মৃত্যু হয়েছে এমন রিপোর্ট দেখেই দাফনের ব্যবস্থা করি। পরে আদালতের নির্দেশে মামলা দায়ের সহ ময়নাতদন্তের জন্য লাশ উত্তোলনের ব্যবস্থা করেছি।

এ ব্যাপারে মৃতের স্ত্রী লুৎফুন্নাহার (৩০)এর সাথে কথা বললে তিনি জানান, আমার স্বামী আদৌ করোনা রোগী নয়। খোকন মিয়া গং এই হত্যার জন্য দায়ী। তাই আমি বাদি হয়ে ৩৭৯/৩২৬/৩০২/১১৪ পেনাল কোড-১৮৬০ ধারায় পূর্ব মালিডাঙ্গা গ্রামের আমার দেবর ১. খোকন মিয়া(৩৫) ২.রুকন খান (৩০) , শশুর- ৩.জসিম উদ্দিন খান(৬০) ৪.দেবরের স্ত্রী- নুপুর বেগম (৩০) ৫.কোতোয়ালী থানার চর বরবিলা গ্রামের রাসেল মিয়া (৩০) সহ অজ্ঞাত ৪/৫ জনের নামে মামলা দায়ের করেছি আদালতে। আদালতের নির্দেশেই মঙ্গলবার লাশ উত্তোলন করা হয়।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০